রশ্মি শর্মা

আমার জীবন, আমার অভিজ্ঞতা!😍😘

বন্ধুরা সোশ্যাল মিডিয়া তে আমাকে ফল্লো করুন!!

আমার স্বামী কিভাবে ক্লান্ত না হয়ে তাঁর পাথরের মতো শক্ত পুরুষাঙ্গ দিয়ে 2 ঘন্টা আমার সাথে সেক্স করেছেন।

21 জানুয়ারী 2020 | লেখিকা - রশ্মি শর্মা

আপনি আপনার স্ত্রী বা বান্ধবীকেও এই দুর্দান্ত অনুভূতি দিতে পারেন, যা তিনি সর্বদা সন্ধান করতে থাকেন।

আপনারা সবাই আমার নিবন্ধটি নিশ্চই মনে রেখেছেন যেখানে আমি আমার স্বামীর দুর্বল এবং সম্পূর্ণভাবে অক্ষম হওয়ার কথা বলেছিলাম। আমি সব সমাধান চেষ্টা করে ক্লান্ত হয় পড়েছিলাম। এই সমস্ত পদ্ধতি ব্যর্থ হয়েছিল। ☹️ যেমন হাত দিয়ে নাড়ানো,মুখ দিয়ে চষা, কিন্তু তাঁর 1 থেকে 3 মিনিটেই বেরিয়ে যেতো।

আমরা কি কি সমাধান চেষ্টা করেছি তা আপনি ভাবতেও পারবেন না। আমরা ভায়াগ্রা বড়ি, লিঙ্গ শক্ত করার তেল, ক্রিমের মতো সমস্ত কিছু চেষ্টা করে দেখেছি এমনকি আমরা যোগ, ডায়েট এবং মন্ত্রতন্ত্র ও চেষ্টা করেছি কিছুতেই কোনো ফল পাওয়া যায়নি, তাঁর লিঙ্গে কোনো পরিবর্তন হয়নি। আমাদের সেক্স 2-3 মিনিটের বেশি হত না।☹️😢

প্রথমে আমি ভেবেছিলাম সম্ভবত এটাই ঠিক, তারপরে আমার মনে এলো যে ছেলেরা অ্যাডাল্ট ফিল্মে তাদের এত আবেগ কিভাবে আসে?

6 মাস কেটে কেটে গিয়েছিল, এবং আমি পুরোপুরি হার মেনে নিয়েছিলাম। আমি তার দুর্বল genes এবং শারীরিক অবস্থার সাথে মানিয়ে নিয়েছিলাম, কারণ আমার আর কিছু করার ছিল না। আমি তাঁকে হারাতে চায়নি।

আমি হতাশ হয়েছিলাম কিন্তু আমি তাঁকে কিছু বলিনি কারণ আমি তাঁকে ভালবাসি এবং তাঁর ক্ষতি করতে চাই না। তবে বলে না যে "যা কিছু ঘটে তা মঙ্গলের জন্য ঘটে।" 🙂 এবং এমনই কিছু ঘটে যার কারণে আমাদের জীবন বদলে যায়। আপনি নিশ্চয়ই ভাবছেন এমন কি হয়েছে?

বাস্তবে ঠিক এমনটাই হয়ছিল...

তারপরে একদিন আমি Johnny Sins নামে একজন অ্যাডাল্ট তারকার একটি সাক্ষাৎকার পড়ি, যাতে তিনি বলেছিলেন যে কোনও পুরুষ তার লিঙ্গকে আরও শক্তিশালী করতে পারে, এবং ক্লান্ত না হয়ে 2 ঘন্টা সেক্স করতে পারে। আমার মনে হয়েছিল যেন আমার জীবনে কোনও অলৌকিক ঘটনা ঘটতে চলেছে। তাঁর মতে, যদি শরীরে টেস্টোস্টেরন হরমোনের পরিমাণ বেশি হয়, তবে শক্তি বেড়ে যায়, যা আপনার লিঙ্গকে দীর্ঘকাল শক্ত ও উত্তেজিত রাখে।

টেস্টোস্টেরন হরমোন কেবলমাত্র আপনার পেশি বাড়িয়ে তোলে না, এটা আপনার যৌন মিলনের ইচ্ছাও বাড়িয়ে তোলে। এটি আপনার শরীরে রক্ত প্রবাহকে বাড়িয়ে তোলে এবং আপনাকে দীর্ঘ সময়ের জন্য সহবাস করতে এবং আপনার সঙ্গীকে সন্তুষ্ট করতে সক্ষম করে।

Johnny Sins সমস্ত পুরুষকে আসল টাইটান প্লাস (যেটা TRTT প্রযুক্তির দ্বারা তৈরি) ব্যবহার করার পরামর্শ দেন। তিনি বলেছিলেন যে তিনি নিজেই নিজের যৌন শক্তি এবং লিঙ্গ শক্তিশালী করতে প্রতিদিন এটি ব্যবহার করেন।

এর পরপরই আমি টাইটান প্লাস ওয়েবসাইট ইন্টারনেটে খেঁজে বার করি এবং অর্ডার করার সিদ্ধান্ত নিই। পণ্য সম্পর্কিত সমস্ত তথ্য এঁদের ওয়েবসাইটে উপলব্ধ। Johnny Sins যেমন বলেছেন, টাইটান প্লাস হল 🌿100% ভেষজ আয়ুর্বেদিক স্বাস্থ্য পণ্য যা একেবারেই নিরাপদ এবং এর কোনও পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এর কারণ হ'ল এই পণ্যটি তৈরি করতে কেবল প্রাকৃতিক পদার্থ এবং আয়ুর্বেদিক ওষুধ ব্যবহার করা হয়।

টাইটান প্লাস প্রাকৃতিক ভাবে পুরুষদের লিঙ্গকে বাড়িয়ে তোলে এবং যৌনতার প্রতি আবেগ বাড়ায়। এটির নিয়মিত সেবনে আপনি আপনার যৌবনে ফিরে পাবেন এবং যৌন সম্পর্কে উত্তেজনা এবং আকাঙ্ক্ষা বাড়িয়ে তুলবে। আপনি যদি দীর্ঘকাল সেক্স করতে চান এবং আপনার লিঙ্গকে আরও শক্তিশালী করতে চান তবে টাইটান প্লাস একটি দুর্দান্ত পণ্য।

কিভাবে অনলাইনে অর্ডার করবেন:
  1. প্রথমে टটাইটান প্লাস এর ওয়েবসাইটে যান। অফিসিয়াল ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন।
  2. তাদের ওয়েবসাইটে, আপনি পণ্য সম্পর্কে সব তথ্য পড়তে পারেন।
  3. আপনি ওয়েবসাইট এ ORDER NOW বোতামটি দেখতে পাবেন। এটি টিপুন এবং তারপরে আপনি একটি ফর্ম দেখতে পাবেন।
  4. প্রদত্ত ফর্মটিতে আপনি নিজের তথ্য যেমন নাম, মোবাইল নম্বর, ঠিকানা এবং পিন কোড লিখুন এবং PLACE ORDER বোতাম টিপে দিন।
  5. আপনাকে এইটুকুই করতে হবে এবং আপনার অর্ডারটি নিশ্চিত হয়ে যাবে। এর পরে টাইটান প্লাসের গ্রাহক সহায়তা কর্মকর্তা আপনাকে ফোনে অর্ডার সম্পর্কিত তথ্য দেবেন।

➡️ এখনই অর্ডার করুন! ⬅️

টাইটান প্লাস অর্ডার দেওয়ার কয়েক মিনিটের পরে আমার কাছে তাদের গ্রাহক কেন্দ্র থেকে একটি কল আসে এবং আমি আমার ঠিকানাটি নিশ্চিত করে জানাই। আমি COD-র (ক্যাশ অন ডেলিভারি) মাধ্যমে 4 দিনের মধ্যে আমার টাইটান প্লাস পার্সেল পেয়েছি। যেমন অপ্নিজিচের ছবিতে দেখতে পাবেন আমার টাইটান প্লাস ডেলিভারি প্যাকেটের উপরে লেবেলে কোনও ধরণের উল্লেখ নেই, যার অর্থ এটি একেবারে গোপনীয় পদ্ধতি পাঠানো হয়। আপনি কি অর্ডার করেছেন কেউ তা জানতে পারেনা। এটি খুবই চিত্তাকর্ষক।

বোতলের লেবেল এবং পণ্যের প্যাকেজিং হুবহু ওয়েবসাইটে দেখানো ফটোগুলির মতো। এঁদের সত্যতা এবং বাস্তবিকতা আমাকে খুব বেশি প্রভাবিত করেছে।

টাইটান প্লাস আমাকে প্রামাণ্যতার শংসাপত্রও পাঠিয়েছে যা গ্যারান্টি দেয় যে টাইটান প্লাসের কোনও পার্শ্ব প্রতিক্রিয়া নেই এবং এটি 🌿100% ভেষজ আয়ুর্বেদিক পণ্য। শংসাপত্রটি নিশ্চিত করে যে এটি ভারত সরকার স্বীকৃত পণ্য। এটি ভারতীয় গ্রাহকদের জন্য বহু বছর বৈজ্ঞানিক গবেষণার পর বানানো হয়ছে যাতে এটি সর্বাধিক পুরুষ উপভোগ করতে পারেন।

এই মুহুর্তে, Titan Plus একটি বিশেষ প্রচার চালাচ্ছে যেখানে তারা আমার গ্রাহকদের কাছে তালিকাভুক্ত মূল্য ২৫০০ রুপির পরিবর্তে মাত্র ১৫০০ রুপিতে একটি বোতল বিক্রি করছে। অনুগ্রহ করে এটি লক্ষ রাখুন যে এটি শুধুমাত্র আমার ব্লগের লিঙ্ক থেকে পাওয়া যাবে এবং কোম্পানির ওয়েবসাইট http://titanplus.com থেকে নয়। এগিয়ে যান এবং এই মুহুর্তে সর্বোচ্চ সুবিধা নিয়ে নিন!

সব থেকে ভালো কথা:

👍টাইটান প্লাস সংস্থা তার সমস্ত গ্রাহকের গোপনীয়তার দায়িত্ব যত্ন সহকারে নেয়। এঁরা যে পার্সেলটি পাঠায় সেটার গোপনীয়তা বজায় রেখে প্যাক করা হয়। এমনকি প্যাকেটের উপরেও কোনও অশ্লীল ছবি, নোংরা ছবি, লেবেল বা পণ্যের নাম দেওয়া থাকে না যাতে আপনার গোপনীয়তার যত্ন নেওয়া যায়।

এই কোম্পানিটি কোন কুরিয়ার সংস্থার দ্বারা আপনার পার্সেলটি পাঠান, এবং বিতরণকারী ব্যক্তিও জানতে পারেননা প্যাকেটের ভিতরে কি আছে। এটি খুব ভাল জিনিস, বিশেষত যারা লিঙ্গ সম্পর্কিত পণ্য অর্ডার করতে অস্বস্তি বোধ করেন তাদের জন্য। সুতরাং, বন্ধুরা, আপনার গোপনীয়তা টাইটান প্লাসের সাথে একেবারেই নিরাপদ। আপনি কোনও দ্বিধা বা অস্বস্তি ছাড়াই যে কোনও সময় অনলাইনে অর্ডার করতে পারেন।

➡️ এখনই অর্ডার করুন! ⬅️

এর ফলাফল কেমন? এতে কিছু উপকার হয়েছে?

যেদিন টাইটান প্লাস ট্যাবলেটগুলি এসেছিল, আমার পক্ষে বিছানায় যাওয়ার অপেক্ষা করা কঠিন হচ্ছিল। আমি ঘুমানোর আগে আমার স্বামী বিশালকে একটা ওষুধ দিয়েছিলাম, এবং বলেছিলাম যে এটা কেবলমাত্র একটা ভিটামিন ওষুধ, এতে তোমার স্বাস্থ্য ভাল হবে। আমার অবিশ্বাস্য অভিজ্ঞতাটি বলতে আমার অস্বস্তি হচ্ছে কিন্তু যেহেতু বাস্তবে আমাদের কখনই দেখা হবেনা, তাই আমি আপনাকে পুরো বিষয়টি জানাব।

এক ঘণ্টারও কম সময়ে, আমার স্বামী প্রচণ্ড উত্তেজনায় জেগে উঠলেন এবং আমাকে ভালোবাসার নজরে দেখতে লাগলেন। আপনি বিশ্বাস করবেন না যদি আমি বলি যে আমরা এক ঘন্টা পঞ্চাশ মিনিট সেক্স করেছি। এটি আমার জীবনের সেরা অনুভূতি ছিল যা আমি সবসময় অনুভব করতে চেয়েছিলাম। আমি কখনই সেই রাতটি ভুলব না। 😘❤️ মনে হয়েছিল যেন আমি এই ব্যক্তির সাথে প্রথমবার সেক্স করছি যে নিঃসন্দেহে আমার যৌন উত্তেজনাকে সন্তুষ্ট করেছে।

টাইটান প্লাস কেবলমাত্র আপনার লিঙ্গকেই শক্তিশালী করে না, এটি যৌন সময় বাড়ানোর ক্ষেত্রেও কার্যকর। আমার স্বামীর জন্য, এটি একেবারে সঠিক প্রমাণিত হয়ছে। আমার এখনও বিশ্বাস হয় না যে টাইটান প্লাস আমার স্বামীকে বিছানায় একটি সত্যিকারের মানুষে 🔥🔥 পরিণত করেছে এবং এটি একেবারেই ব্যয়বহুল নয়। সত্যি কথা বলতে, আমি যত টাকা খরচা করেছি তার থেকে বেশি আনন্দ পেয়েছি। এটি বলা ভুল হবে না যে টাইটান প্লাস এর জন্য টাকা খরচা করা সার্থক এবং নিঃসন্দেহে কার্যকর হয়।

2-3 মাস পরে:

আমার স্বামী বিশাল প্রতিদিন একটি ওষুধ খাচ্ছেন। আমরা আমাদের জীবনের সেরা যৌন আনন্দ উপভোগ করছি। এমনও কিছু দিন যায় যখন আমরা দুজনে 2-3 ঘন্টা বিছানায় পশুর মতো সেক্স করি। 🔥😘😍আমার সন থেকে ভালো লাগে যখন ও আমার পিছন দিয়ে ঢোকায়। বিশালের সাথে আমি কতটা খুশি তা বলে বঝাতে পারব না।

টাইটান প্লাসের সহায়তায় বিশাল আগের চেয়ে আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে উঠেছে। 😉 আমি johnny Sins এর সাক্ষাৎকার পড়ে টাইটান প্লাসের যৌন শক্তি এবং লিঙ্গ শক্তি বৃদ্ধি করার অলৌকিক ক্ষমতার কথা জেনেছি কিন্তু এই আয়ুর্বেদিক ওষুধের কারণে আমি আমার স্বামীর শারীরিক পরিবর্তন এবং তার পেশীর বৃদ্ধি দেখে অবাক হয়ছি।

7 মাস পরে:

এখন প্রায় একমাস বিশাল টাইটান প্লাস খাওয়া বন্ধ করেছে। তিনি 6 মাসের পুরো কোর্স করেছেন এবং আজ তার লিঙ্গটি এতটাই শক্তিশালী হয়ে উঠেছে যে তার লিঙ্গের উত্তেজনা 3 ঘন্টারও বেশি সময় অব্যাহত থাকে। 😲😲 আগের চেয়ে বেশি উৎসাহী থাকেন এবং সারাক্ষণ সেক্স করার জন্য প্রস্তুত।

➡️ এখনই অর্ডার করুন! ⬅️

💪টাইটান প্লাসের টেস্টোস্টেরনের মাত্র বাড়িয়ে দেওয়ার কারণে বিশালের পুরুষাঙ্গ শক্তিশালী হয়ে উঠেছে। সেক্স করার মজাই এখন অন্যরকম। আমি টাইটান প্লাসের গ্রাহক পরিষেবা কেন্দ্রে ফোন করে তাদের জিজ্ঞাসা করেছি, বিশালের কি এর পরেও আর টাইটান প্লাস খাওয়ার দরকার আছে? তবে টাইটান প্লাস অন্যান্য লোভী কোম্পানিগুলির থেকে সম্পূর্ণ আলাদা যারা তাদের পণ্য আরও বিক্রি করার চেষ্টা করে।

গ্রাহক পরিষেবা কেন্দ্র বলেছিল যে 6 মাসের পূর্ণ কোর্সটি শেষ করার পরে, এর সুফলগুলি আজীবন থেকে যাবে এবং আর টাইটান প্লাস খাওয়ার প্রয়োজন হবে না। আমি মন থেকে বলছি আমি আজীবন টাইটান প্লাসের পক্ষ নিতে পারি কারণ এটি আমাকে জীবনের সব থেকে বড় সুখ দিয়েছে।

👍আমি অবশ্যই এই অলৌকিক টাইটান প্লাস খাওয়ার পরামর্শ সেই সব গ্রাহকদের দেবো যারা নিজেদের যৌন অভিজ্ঞতা উন্নত করতে চান।🔥😘😍

এই মুহুর্তে, Titan Plus একটি বিশেষ প্রচার চালাচ্ছে যেখানে তারা আমার গ্রাহকদের কাছে তালিকাভুক্ত মূল্য ২৫০০ রুপির পরিবর্তে মাত্র ১৫০০ রুপিতে একটি বোতল বিক্রি করছে। অনুগ্রহ করে এটি লক্ষ রাখুন যে এটি শুধুমাত্র আমার ব্লগের লিঙ্ক থেকে পাওয়া যাবে এবং কোম্পানির ওয়েবসাইট http://titanplus.com থেকে নয়। এগিয়ে যান এবং এই মুহুর্তে সর্বোচ্চ সুবিধা নিয়ে নিন!

গুরুত্বপূর্ণ: - টাইটান প্লাস কোনও প্রেসক্রিপশন ওষুধ নয় বরং একটি পরিপূরক যা কোনও ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়াই নিরীহভাবে গ্রহণ করা যেতে পারে! সুতরাং এগিয়ে যান এবং এখনই আপনার সরবরাহের আদেশ দিতে নির্দ্বিধায়

Rashmi Sharma © Copyright 2020